গোধূলীর আলো
- কামরুল হাসান তুহিন ১৫-০৫-২০২৪

তোমার চিবুক ছুঁয়ে দিয়ে গেল
শেষ বিকেলের আলো,
তনু-মনে আজ জেগেছে পরশ
তোমায় বেসেছি ভালো।

তোমার অঙ্গ শোভার সোহাগ
মেখে গোধূলীর আলো,
অপরূপ সাজে সজ্জিত হলো
সাঁঝের আঁধার কালো।

আঁধার ঘনিয়ে রাতের আকাশে
উঁকি দেয় ওই চাঁদ,
তারার মিলনে জোসনারা ভাঙে
মায়াবী রূপের বাঁধ।

মনেতে বাসনা কোলে মাথা রেখে
বলবো 'প্রেমের' কথা,
হাতে নিয়ে হাত বলো 'ভালবাসি'
ভেঙে দিয়ে নীরবতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।